• শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

আ.লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল নয় : কাদের সিদ্দিকী

  অধিকার ডেস্ক ২১ অক্টোবর ২০১৮, ২৩:৫৩

কাদের সিদ্দিকী
কৃষক শ্রমিক ও জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী (ফাইল ছবি)

আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল নয় বলে উল্লেখ করে কৃষক শ্রমিক ও জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, ‘আওয়ামী লীগ মতিয়া চৌধুরী ও ইনুর দল।’

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর পাশে ক’জন ছিল, কেউ ছিল না। একমাত্র এই কাদের সিদ্দিকীই ছিল।’

রবিবার (২১ অক্টোবর) বিকাল ৫টার দিকে নাটোর বড়াইগ্রামের বনপাড়াস্থ কালিকাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

যুবক বয়সে অনেকেই প্রেম করে থাকে কিন্তু আমি জীবনে প্রেম করি নাই এমন কথা জানিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, ‘তবে আমি প্রেম করেছি বঙ্গবন্ধুর সাথে। বঙ্গবন্ধু ছাড়া আমি কাউকে চিনি না। তাকে মনে লালন করেই জীবন শেষ করতে চাই।’

ভোটারদের উদ্দেশে কৃষক শ্রমিক ও জনতা লীগের সভাপতি আরও বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীকে ভোট দেওয়া ছাড়া আর কোনো বিকল্প নাই।’ এ সময় তিনি নির্বাচনে শুদ্ধতার প্রতীক গামছা প্রতীকের প্রতি আস্থা রাখতে ভোটারদের প্রতি আহ্বান জানান।

জনসভায় সভাপতিত্ব করেন কৃষক শ্রমিক জনতা লীগের বড়াইগ্রাম উপজেলা সভাপতি মো. লিয়াকত আলী মোল্লা। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন- সংগঠনের উত্তরবঙ্গের প্রধান সমম্বয়কারী ও কেন্দ্রীয় কমিটির সদস্য শহীদুল ইসলাম মুন্সী, এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন- সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, টাঙ্গাইল জেলা সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম, যুব আন্দোলনের সভাপতি হাবিবুন নবী সোহেল, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক কাওসার জামান খান, মুক্তিযোদ্ধা আবুল খায়ের প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড