• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘দেখতে-দেখতে ১৫ বছর, তারেক আসবে কোন বছর’

  রফিক খান, মানিকগঞ্জ

১২ ডিসেম্বর ২০২২, ১৩:২০
‘দেখতে-দেখতে ১৫ বছর, তারেক আসবে কোন বছর’
সম্মেলনে বক্তব্য রাখছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ছবি : অধিকার)

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বলল এই ডিসেম্বরে খেলা হবে, ১০ তারিখও চলে গেল। দেখতে-দেখতে ১৫ বছর, তারেক আসবে কোন বছর। ইদের পরে? কুরবানির ইদ না রোজার ইদ। এই বছর না ওই বছর, মানুষ বাঁচে কয় বছর।

মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে গত শনিবার বিকালে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, এখন একটু স্লো যাচ্ছি কারণ আগে মানুষ বাঁচতে হবে। তার পরে বড়-বড় উন্নয়ন। মেগা প্রকল্প করব আর আমার গরীব মানুষ না খেয়ে মরবে শেখ হাসিনা এই উন্নয়ন চান না।

ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের বিরুদ্ধে, অপশক্তির বিরুদ্ধে খেলা হবে। কবে খেলা? আগামী নির্বাচনে। এখন সেমিফাইনাল চলবে। ফাইনাল হবে আগামী বছর ডিসেম্বর জানুয়ারিতে।

বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগের প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, এই সংসদে আওয়ামী লীগের ৩০১ জন সদস্য এখনো আছে। লাগে ১৫১জন। ওয়ার্কাস পার্টি আছে, আছে সমাজতান্ত্রিক দল, বিকল্প ধারা, তরিকত ফেডারেশন, জাতীয় পার্টি, গণফোরাম আছে। তারাতো আর বিরোধী দলের এই বয়কটে অংশ নিচ্ছে না। তাহলে সাতজন কি? সিন্ধুর মধ্যে বিন্দু। এতে সংসদ অচল হবে না। এ বুদ্ধি যারা দিয়েছেন অচিরেই তারা পস্তাবেন। এটা ঠিক না। লাভ হলো কি পদত্যাগে। সরকারের পতন হলো?

সম্মেলনে সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মানিকগঞ্জ-৩ আসনের সাংসদ ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সালাম গোলাপ, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকন, মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম, মানিকগঞ্জ-১ আসনের সাংসদ নাইমুর রহমান দুর্জয় প্রমুখ।

দীর্ঘ ৭ বছর পর মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনে পূর্বের জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক পদ বহাল রেখে আগামী তিন বছরের জন্য অ্যাড. গোলাম মহিউদ্দিনকে সভাপতি এবং অ্যাড. আবদুস সালামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড