• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকার জঙ্গিবাদ করছে : মির্জা ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

০৪ ডিসেম্বর ২০২২, ১৬:৪৪
সরকার জঙ্গিবাদ করছে : মির্জা ফখরুল
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ছবি)

সরকার নিজেরাই নাশকতা করছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমি আজকে সুনির্দিষ্টভাবে বলতে চাই, সরকার নাশকতা করছে। সরকার জঙ্গিবাদ করছে। সরকার এখন জঙ্গিদের ধারণ করছে।

আজ রবিবার (৪ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।  

সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলনকে বাধাগ্রস্ত করছে দাবি করে মির্জা ফখরুল বলেন, তারা গণপরিবহন বন্ধ করেছে। পুলিশকে ব্যবহার করে বেআইনি অসংখ্য গায়েবি মামলা দিয়ে অনেক নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

সরকার বিএনপির ১০ তারিখের সমাবেশকে ঘিরে অহেতুক বিতর্ক সৃষ্টি করছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সরকার প্রতিশোধে মেতে উঠেছে। সমাবেশকে কেন্দ্র করে সরকারের একেবারে উচ্চ পর্যায়ের মন্ত্রীরা অহেতুক কথা বলে গণতন্ত্রকে ধ্বংস করার জন্য যা যা করার দরকার তাই করছে।

বিএনপির খেলার রাজনীতিতে বিশ্বাস করে না জানিয়ে মির্জা ফখরুল বলেন, আমরা বিশ্বাস করি বাস্তবতার খেলায়। অধিকার ফিরে পাওয়ার রাজনীতিতে আমরা বিশ্বাস করি।

আগামী ১০ তারিখ বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশে সম্পূর্ণ শান্তিপূর্ণ হবে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আমাদের ভবিষ্যৎ দাবি ও কর্মসূচিগুলো সমাবেশ থেকে দেওয়া হবে। আমরা কখনও বলিনি এখানে এমন কিছু করা হবে, যেটাতে সমস্যা হবে। বরং সমস্যা তৈরি করছে সরকার।

সরকার বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করে ঢাকা মহানগরে একটা ত্রাসের রাজত্ব সৃষ্টি করছে বলেও দাবি করেন মির্জা ফখরুল। তিনি বলেন, নাশকতা তারাই শুরু করেছে।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড