• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

সমাবেশ শুরুর আগেই কুমিল্লায় নেতাকর্মীদের জনস্রোত

  নিজস্ব প্রতিবেদক

২৬ নভেম্বর ২০২২, ১০:৪২
সমাবেশ শুরুর আগেই কুমিল্লায় নেতাকর্মীদের জনস্রোত
বিএনপির সমাবেশে নেতাকর্মীদের জনস্রোত (ফাইল ছবি)

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশের আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। টাউন হল মাঠের এই সমাবেশ দুপুর ১২টায় শুরুর কথা রয়েছে। তবে আউজ শনিবার (২৬ নভেম্বর) সকাল থেকেই কুমিল্লা নগরীর প্রতিটি সড়কে বিএনপি নেতাকর্মীরা অবস্থান নিয়েছে। ইতোমধ্যে কয়েক লাখ নেতাকর্মী সমাবেশ স্থলে এসে উপস্থিত হয়েছেন।

আজ সকালে কুমিল্লা টমসম ব্রিজ থেকে সমাবেশ স্থল টাউন হল মাঠ পর্যন্ত ২ কিলোমিটার লম্বা এক মিছিল দেখা যায়। মিছিলে কুমিল্লার দক্ষিণ জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা অংশ নেন।

মনোহরগঞ্জ থেকে আসা বিএনপির কর্মী জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, ভোট চোর সরকারের পতনের জন্য আমরা মাঠে নেমেছি, পতন না করে ঘরে ফিরে যাব না।

লাকসাম থেকে আসা শ্রমিক দলের কয়েকজন নেতা বলেন, কুমিল্লায় বিএনপি নেতাকর্মীদের যে ঢল নেমেছে, এই ঢল সরকারের মাথা খারাপ করে দেবে। আমরা আমাদের দাবি আদায় করেই ছাড়ব।

উল্লেখ্য, নিত্য পণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর আজ শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে। গণসমাবেশের আগের দিনই নেতাকর্মীদের ঢল নেমেছে কুমিল্লা টাউন হল মাঠে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড