• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমরা কোনো ষড়যন্ত্রে বিশ্বাস করি না, রায়পুরায় স্বরাষ্ট্রমন্ত্রী 

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

২৪ নভেম্বর ২০২২, ১৫:১৩
আমরা কোনো ষড়যন্ত্রে বিশ্বাস করি না, রায়পুরায় স্বরাষ্ট্রমন্ত্রী 
বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ছবি : অধিকার)

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের এই অগ্রযাত্রাকে যদি ধরে রাখতে হয় তাহলে এই নৌকা মার্কার কোনো বিকল্প নাই, শেখ হাসিনার কোনো বিকল্প নাই এ কথা আপনার ভাইকে বলবেন, আপনার পার্শ্ববর্তীদের বলবেন।

তিনি আরও বলেন, আমরা শেখ হাসিনার নেতৃত্বে কোনো ষড়যন্ত্রে বিশ্বাসী না, আমরা কোনো মিলিটারি শাসনে বিশ্বাস করি না, আমরা কোনো কু-য়ের উপর বিশ্বাসী না। আমরা বিশ্বাস করি জনগণ। আমরা বিশ্বাস করি জনগণের ভোট, জনগণের আস্থা। আমরা কোনো ষড়যন্ত্র বিশ্বাস করি না, বিশ্বাস করি দেশে জনগণ ভোট দিবে, আবার সরকার গঠন হবে। সে সরকার হবে আপনাদের মনের সরকার।

বুধবার (২৩ নভেম্বর) রাতে নরসিংদীর রায়পুরা চরাঞ্চলের পাড়াতলী ইউনিয়নের আলীনগরে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ রাজনীতি সহচর ভাষা সৈনিক প্রয়াত এ.কে.এম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে এসে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এ সময় তিনি ভাষা সৈনিক প্রয়াত একেএম বজলুর রহমান ও তার সন্তান এস.এস.এফ প্রধান ব্রিগেডিয়ার জেনারেল মজিবুর রহমানের জীবন নিয়ে আলোকপাত করেন। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য ও স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত একেএম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের পরিচালক ড. আসওয়াত আকসীর মুজিব ওয়াসি সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- নরসিংদী-৫ (রায়পুরা) আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি, পাড়াতলী ইউপি চেয়ারম্যান ফেরদৌছ কামাল জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন- নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন, উপজেলা আ. লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, রায়পুরা পৌর মেয়র মো. জামাল মোল্লা, রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান, একেএম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের পরিচালক হাসান জামিল বাদল, একেএম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের পরিচালক নারায়ণগঞ্জ জজকোট পিপি অ্যাড. এম জামান, চরাঞ্চল থানা বাস্তবায়ন কমিটির আহবায়ক ও বাশঁগাড়ী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বেলাল আহমেদসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে রাতে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে সুধী সমাবেশে অংশ নিয়ে বক্তব্য রাখেন আসাদুজ্জামান খান কামাল এমপি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড