• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রস্তুত মঞ্চ

সিলেটে সমাবেশস্থলে বিএনপির নেতাকর্মীদের ঢল

  নিজস্ব প্রতিবেদক

১৯ নভেম্বর ২০২২, ০৯:৫৫
সিলেটে সমাবেশস্থলে বিএনপির নেতাকর্মীদের ঢল
সমাবেশস্থলে বিএনপির নেতাকর্মীদের ঢল (ছবি : সংগৃহীত)

সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি রয়েছে। এরই মধ্যে সমাবেশের জন্য নির্মিত ২১০০ বর্গফুটের মঞ্চের কাজ শেষ করে প্রস্তুত রাখা হয়েছে। অপেক্ষার প্রহর গুনছেন মাঠে ও আশপাশে থাকা নেতাকর্মীরা।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী সাংবাদিকদের বলেন, গণসমাবেশের জন্য ৭০ ফুট দৈর্ঘ্যের ও ৩০ ফুট প্রস্থের সভামঞ্চ প্রস্তুতির পাশাপাশি লাগানো হয়েছে ১২৫টি মাইক। সমাবেশের মাঠ ছাড়াও সিলেট নগরজুড়ে সড়কের দুই পাশে লাগানো হয়েছে ব্যানার, পোস্টার ও ফেস্টুন। নগরীর প্রবেশ পথে তৈরি করা হয়েছে তোরণ।

আজ শনিবার (১৯ নভেম্বর) দুপুর ২টায় সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে শুরু হবে সমাবেশের মূল কার্যক্রম। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য ডক্টর আব্দুল মঈন আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকুসহ বিএনপির কেন্দ্রীয় নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

এ দিকে আজ সকাল থেকেই মঞ্চ, মাঠ এবং মাঠের আশপাশে মাইক লাগাতে ব্যস্ত দেখা যায় মঞ্চ সজ্জা কমিটির লোকজনকে। নেতা-কর্মীদের রাত্রিযাপনের জন্য নির্মিত প্যান্ডেলও খুলে ফেলতে দেখা গেছে।

উল্লেখ্য, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুরের পর আজ সিলেটে গণসমাবেশ করছে বিএনপি। এটি বিএনপির সপ্তম বিভাগীয় গণসমাবেশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড