• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাসিবুর রহমান 

  নিজস্ব প্রতিবেদক

১২ নভেম্বর ২০২২, ১২:৩৮
ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাসিবুর রহমান 
ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাসিবুর রহমান (ফাইল ছবি)

তামজিদুল রশিদ চৌধুরীকে (রিয়ান) সভাপতি ও মো. ফাহিম আহমেদকে সাধারণ সম্পাদক ও হাসিবুর রহমান রুবেলকে সহ সভাপতি করে ফরিদপুর জেলা ছাত্রলীগের ৩১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত বুধবার (৯ নভেম্বর) বিকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

নবগঠিত কমিটির সহ সভাপতি হাসিবুর রহমান রুবেল ফরিদপুর জেলার ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের দয়ারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম জালালউদ্দিন এবং মাতা রোকেয়া বেগম। শৈশবেই মুক্তিযুদ্ধের আদর্শ ধারণ করে বেড়ে ওঠা রুবেল জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সম্পাদক এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদ ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়া প্রসঙ্গে হাসিবুর রহমান রুবেল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে অসাম্প্রদায়িক বাংলাদেশের চেতনা বাস্তবায়নে কাজ করে যাব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজপথে সক্রিয় থাকার পাশাপাশি শিক্ষার্থীদের অধিকার আদায়ে কাজ করে যাব।

উল্লেখ্য, ২০২১ সালের ১৯ জানুয়ারি ফরিদপুর জেলা ছাত্রলীগের ২৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটিতে সভাপতি করা হয় তামজিদুল রশীদ চৌধুরী রিয়ানকে, আর সাধারণ সম্পাদক করা হয় মো. ফাহিম আহমেদকে।

এ দিকে পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি পদে জায়গা পেয়েছেন ৭১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ১১ জন করে মোট ২২ জন। এছাড়া আরও বিভিন্ন পদ ও সদস্য মিলিয়ে মোট ৩১৫ সদস্য বিশিষ্ট এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড