• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা কলুষিত করেছে বিএনপি : খাদ্যমন্ত্রী

  কাজী কামাল হোসেন, নওগাঁ

০৬ নভেম্বর ২০২২, ১৫:০১
তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা কলুষিত করেছে বিএনপি : খাদ্যমন্ত্রী

জিয়াউর রহমান ১৫ আগস্ট হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

গতকাল শনিবার (৫ নভেম্বর) বিকালে নিয়ামতপুর উপজেলার ঠকঠকি মাঠে ৩নং ভাবিচা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খাদ্যমন্ত্রী বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে স্বাধীনতার স্বপ্নকে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর ঘাতকদের বিএনপি বারবার পুরস্কৃত করেছে। তারেক জিয়াও তার পিতার পথ অনুস্মরণ করে ২১ আগস্ট গ্রেনেড হামলার নীল নঁকাশা করেছিল।

শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করা হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, শতবাধা উপেক্ষা করে দেশের মানুষের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। এ সময় উন্নয়নের জন্য জনগণ শেখ হাসিনার সাথেই থাকবে বলে উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, নারীকে তার প্রাপ্য সন্মান দিয়েছে বর্তমান সরকার। সরকার নারী পুরুষের সমতায় বিশ্বাস করে বলেই সন্তানের পরিচয়ে বাবার পাশাপাশি মায়ের নাম অন্তর্ভুক্ত করেছে।

তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা কলুষিত করেছে বিএনপি। সেই তত্ত্বাবধায়ক সরকার বিলুপ্ত হয়েছে আদালতের রায়ে। বাংলাদেশে আর তত্ত্বাবধায়ক সরকার আসবে না উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনই নির্বাচনের ব্যবস্থা করবে।

করোনাকালে বিএনপি ভীতি ছড়ানোর কাজ করেছে। জনগণকে বিভ্রান্ত করেছে আবার গোপনে টিকা নিয়েছে ফখরুল সাহেবেরা। লাখ লাখ মানুষ না খেয়ে মারা যাবে বলেছিল তারা। কিন্তু না খেয়ে কেউ এদেশে মারা যায়নি বলে উল্লেখ করেন খাদ্যমন্ত্রী।

ভাবিচা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুয়ারা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক মো. জাহিদ হাসান রাসেল এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ওবায়দুল হক।

সম্মেলন উদ্বোধন করেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন নিয়ামতপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড