• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দীর্ঘ ১৩ বছর পর টাঙ্গাইলে বিএনপির কাউন্সিল

সরকারকে হটানোর জন্য আন্দোলনের বিকল্প নেই: মির্জা আব্বাস

  কাজী রিপন, টাঙ্গাইল

০১ নভেম্বর ২০২২, ১৬:৩৮
সরকারকে হটানোর জন্য আন্দোলনের বিকল্প নেই, টাঙ্গাইলে মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আন্দোলনের বিকল্প নেই। এই সরকার হাসিনাকে হটানোর জন্য আন্দোলনের বিকল্প নেই। এই সরকার লুটেরা সরকার, এই সরকার ডাকাত সরকার। এই দেশের জনগণ দুভিক্ষ আসার আগেই এই সরকারকে হটাবে।

তিনি আরও বলেন, কয়েকদিন আগের গাইবান্ধা নির্বাচনে আজকের তথাকথিত সিইসি ও নিশি রাতের ভোটচোর সরকারের প্রতিনিধি সিইসি যে নির্বাচন করেছেন তা আর দেশে করতে দেয়া হবে না। বিএনপি নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে যাবে। এর বাইরে বিএনপির কোনো বিকল্প নাই। কোনো নির্বাচন হতে দেয়া হবে না।

তিনি আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল জেলা বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তেব্যে এই কথা বলেন। দীর্ঘ ১৩ বছর পর টাঙ্গাইলে আজ মঙ্গলবার পৌর এলাকার পশ্চিম আকুর টাকুর পাড়া ঈদগাঁও মাঠে বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আহমেদ আযম খানের সভাপতিত্বে কাউন্সিলে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের কেন্দ্রীয় এবং স্থানীয় নের্তৃবৃন্দ।

শেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অনলাইনে স্কাইপেতে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

টাঙ্গাইল জেলা বিএনপির কাউন্সিলে নতুন জেলা কমিটি গঠনের লক্ষ্যে একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। ইতোমধ্যেই এই নির্বাচনে তিনজন সভাপতি পদে ও দুইজন সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছে এবং প্রতিদ্বন্দীতা করছেন। জেলার দুই হাজার তিনশত ২৩ জন কাউন্সিলর এই নির্বাচনে ভোট প্রদান করবেন।

এ দিকে দীর্ঘ ১৩ বছর পর টাঙ্গাইলে বিএনপির কাউন্সিলকে কেন্দ্র করে ও নতুন কমিটি গঠন উপলক্ষে আজ সকাল থেকেই উৎসবমূখর পরিবেশে বিএনপির নেতা-কর্মীরা সমাবেশস্থল আসতে থাকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড