• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারী জাগরণে বেগম রোকেয়ার পর শেখ হাসিনা : আইভি

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৮ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৬
নারী জাগরণে বেগম রোকেয়ার পর শেখ হাসিনা : আইভি
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলের নৌকা উপহার দিচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভি (ফাইল ছবি)

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভি বলেছেন, নারী জাগরণে বেগম রোকেয়ার পর যদি কারও নাম নিতে হয় তিনি হচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশে পিছিয়ে থাকা নারীদের তিনি যেভাবে সামনে নিয়ে এসেছেন এটা ভাষায় প্রকাশ করার মতো না। নারীদের জন্য স্কুল, বিনা বেতনে পড়ার সুযোগ করে দিয়েছেন আমাদের নেত্রী। এমন কোন সেক্টর নেই যেখানে নারীরা আজ কাজ করছে না।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাসিক ৭নং ওয়ার্ডের এম. ডব্লিউ উচ্চ বিদ্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মেয়র আইভি বলেন, আজকের এ আয়োজন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য। মাননীয় প্রধানমন্ত্রী এতটাই মানবিক। তিনি দেশের প্রতিবন্ধীদের নিয়েও কাজ করছেন। স্কুল ও হাসপাতালগুলোতে তাদের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে। বিশেষায়িত শিশুদের জন্য অনেক ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি অনেক কাজ করেছেন। এগুলো আমাদের জানার দরকার আছে।

আইভি আরও বলেন, আজ যারা এ আয়োজন করেছেন তাদের আমি ধন্যবাদ জানাই। আমি ভেবেছিলাম এখানে স্কুলের ছেলে মেয়েরা থাকবে। তাদের সঙ্গে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাপারে কথা বলব। এখানে এসে জানলাম স্কুলের পরীক্ষা।

বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল ইসলাম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০, ১১, ১২নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর মিনোয়ারা বেগম, বীর মুক্তিযোদ্ধা এহসান কবির রমজানসহ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড