• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাশ ফেলে আন্দোলন জমানোর চেষ্টায় মেতেছে বিএনপি : ওবায়দুল কাদের

  রফিক, গাইবান্ধা

২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৪১
লাশ ফেলে আন্দোলন জমানোর চেষ্টায় মেতেছে বিএনপি : ওবায়দুল কাদের
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ছবি)

বিএনপি রাস্তায় লাশ ফেলে অশুভ আন্দোলন জমানোর চেষ্টায় মেতেছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেছেন, মির্জা ফখরুলরা সরকারের বিদায়ের সাইরেণ শুনতে পাচ্ছেন। কিন্তু জনগণ তা শুনতে পারেন না। কারণ বাংলাদেশের মানুষ গত ১৪ বছর ধরে ভাল আছেন। দেশের মানুষ বিএনপির ষড়যন্ত্রের রাজনীতিকে প্রত্যাখ্যান করেছেন।

শেখ হাসিনার উন্নয়ন-অর্জন দেশের জনগণ ঠিকই দেখতে পায় উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, বিএনপি নেতারা চোখে কালো চশমা পড়ে থাকে বলে তারা দিনের আলোয় রাতের অন্ধকার দেখতে পায়। এ জন্যই বিএনপি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো উন্নয়ন-অর্জন দেখতে পায় না।

রাস্তায় লাশ ফেলে বিএনপি যে অশুভ আন্দোলন জমানোর চেষ্টায় মেতেছে তা আওয়ামী লীগের নেতাকর্মীদের রাজপথে ধৈর্য ও সংযম দিয়ে মোকাবেলার আহবান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শামসুল আলম হীরুর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলির সদস্য সাবেক মন্ত্রী শাহজাহান খান, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, আশিকুর রহমান এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি, কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া প্রমুখ।

দীর্ঘ সাড়ে ৬ বছর পর অনুষ্ঠিত এই সম্মেলনকে ঘিরে গাইবান্ধা শাহ আবদুল হামিদ স্টেডিয়ামে সকাল থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত হন।

প্রথম অধিবেশন শেষে কাউন্সিল অধিবেশনে নতুন জেলা কমিটির নাম ঘোষণা করা হয়। এতে ৩৮৪ জন কাউন্সিলর তাদের মতামত প্রদান করেন।

নতুন কমিটিতে আবু বকর সিদ্দিককে সভাপতি ও মোজাম্মেল হক মন্ডলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড