• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনার ঘটনায় ছাত্রলীগের ২ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি

  নিজস্ব প্রতিবেদক

১৬ আগস্ট ২০২২, ১৯:২৬
ছাত্রলীগ
ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন বিদ্যুৎ (বামে) ও উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুর রশিদ রাফি (ডানে)। ছবি- সম্পাদিত

১৫ আগস্ট সোমবার বরগুনা জেলা শিল্পকলা একাডেমিতে সংঘর্ষ ও হামলার ঘটনা তদন্তে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ দুই সদস্যদের তদন্ত কমিটি গঠন করেছে। ১৬ আগস্ট বুধবার বাংলাদেশ ছাত্রলীগের প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন বিদ্যুৎ এবং বাংলাদেশ ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুর রশিদ রাফিকে দিয়ে গঠিত তদন্ত কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন বিদ্যুৎ দৈনিক অধিকারকে বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ তদন্ত কমিটিতে আমাকে রেখেছে। আমরা সকলে ঘটনা সম্পর্কে জানি। তবে এখানে ছাত্রলীগের শৃঙ্খলাজনিত বিষয় এবং ঘটনার সাথে কাদের সম্পৃক্ততা রয়েছে সেসকল বিষয় তদন্ত করে তদন্ত রিপোর্ট কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়া হবে। আমাদের প্রতিবেদন এর উপর ভিত্তি করে কেন্দ্রীয় ছাত্রলীগ সিদ্ধান্ত নেবে।

তদন্ত কমিটির বিষয়ে তদন্ত কমিটির অপর সদস্য ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুর রশিদ রাফি দৈনিক অধিকারকে বলেন, বরগুনায় একটি অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেছে। ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ আমাদের দুইজনকে তদন্ত করার দায়িত্ব দিয়েছে। আমরা আসল ঘটনাটি জানার চেষ্টা করবো এবং দপ্তরে জানাবো। এরপর সাংগঠনিক নিয়ম অনুযায়ী ছাত্রলীগ ব্যবস্থা নিবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড