• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |  
  • বেটা ভার্সন
sonargao

আওয়ামী লীগ অত্যাচারের রাজনীতি করে না : তোফায়েল আহমেদ

  খলিল উদ্দিন ফরিদ, জেলা

১০ আগস্ট ২০২২, ১২:৩৬
আওয়ামী লীগ অত্যাচারের রাজনীতি করে না : তোফায়েল আহমেদ
আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ (ছবি : অধিকার)

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি কথায় কথায় বলে আওয়ামী লীগের পায়ের নিচে মাটি নেই। এই ১৪ বছর ধরে বিএনপির মহাসচিবের মুখ থেকে একটাই কথা শুনি। তবে আমি ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদ জানাই তিনি বিভিন্ন বক্তৃতা, প্রেস ব্রিফ ও সমাবেশ করে দলকে টিকিয়ে রেখেছেন। এগুলো করা ছাড়া তাদের আর কোনো কাজ নেই।

মঙ্গলবার (৯ আগস্ট) ভোলা জেলা পরিষদ মিলনায়তনে তৃণমূল পর্যায়ে আ. লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোলা ১ আসনের এই সংসদ সদস্য বলেন, মির্জা ফখরুল বলেন- আওয়ামী লীগ যে কোনো সময় বিদায় নেবে। কিন্তু আওয়ামী লীগকে ক্ষমতা থেকে বিদায় করা এতো সহজ নয়।

তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগ ২০০৮ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত টানা ১৪ বছর ক্ষমতায় থাকলেও বিএনপির ওপর কোনো অত্যাচার নির্যাতন করেনি। অথচ বিএনপি ২০০১ সালে ক্ষমতায় থাকাকালীন আওয়ামী লীগের কর্মীরা বাড়িতে থাকতে পারেননি। তারা এলাকা ছেড়ে পালিয়ে থেকেছেন। আওয়ামী লীগ অত্যাচারের রাজনীতি করে না।

এ সময় তোফায়েল আহমেদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, অঙ্গ ও সহযোগী সংগঠনের সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে। শক্তিশালী করতে হবে দলকে। মনে রাখবেন, ২০২৩ সালের ডিসেম্বরের মধ্যে আমরা শক্তিশালী হলে কেউ কিছুই করতে পারবে না।

জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা দোস্ত মাহামুদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম, ভোলা পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. আবু ছায়েম, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম, জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহমেদ, কৃষকলীগ সভাপতি মামুন আল রশিদ, তাঁতী লীগ সভাপতি এনামুল হক ফরমান, মৎস্যজীবীলীগ আহ্বায়ক মো. হাছান খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড