• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশাল সিটির সাবেক মেয়র কামাল মারা গেছেন

  নিজস্ব প্রতিবেদক

৩১ জুলাই ২০২২, ০৪:৫৬
বরিশাল সিটির সাবেক মেয়র কামাল মারা গেছেন
সদ্য প্রয়াত বিএনপি নেতা আহসান হাবিব কামাল (ফাইল ছবি)

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) সাবেক মেয়র বিএনপি নেতা আহসান হাবিব কামাল (৬৭) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (৩০ জুলাই) রাত ১১টার দিকে রাজধানীর বনানীর বাসায় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর পরিবারের সদস্যরা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি কিডনিজনিত রোগে আক্রান্ত ছিলেন।

আহসান হাবিব কামাল বরিশাল নগরীর কালুশাহ সড়কের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আহসান হাবিব কামালের ছেলে কামরুল আহসান রূপন মোবাইলে সাংবাদিকদের জানান, তার বাবা কিডনিজনিত রোগে ভুগছিলেন। চিকিৎসার জন্য তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বেশ কিছুদিন সেখানে চিকিৎসা নেওয়ার পর শুক্রবার তাকে বনানীর বাসায় নিয়ে আসা হয়। শনিবার রাতে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে ফের ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

তিনি আরও জানান, তার বাবার মরদেহ সকালে বরিশালে নেওয়া হবে। জানাজার সময় এখনো নির্ধারণ হয়নি। মরদেহ বরিশালে নেওয়ার পর স্বজনদের সঙ্গে কথা বলে জানাজার সময় নির্ধারণ ও দাফন করা হবে।

অন্য দিকে আহসান হাবিব কামানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, ইউনাইটেড হাসপাতালে আহসান হাবিব কামালের মরদেহ গোসল করিয়ে রাতে বরিশালের উদ্দেশ্য নিয়ে যাওয়া হবে।

এছাড়া বিএনপি ভারপ্রাপ্ত মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আহসান হাবিব কামাল বিএনপির কেন্দ্রীয় কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও বরিশাল জেলা বিএনপির (দক্ষিণ) সভাপতি ছিলেন। ২০১৩ সালের নির্বাচনে তিনি বিএনপির প্রার্থী হিসেবে বরিশাল সিটি মেয়র নির্বাচিত হন। সিটি করপোরেশনে উন্নীত হওয়ার আগে ১৯৯৫ সালে তিনি বরিশাল পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড