• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোডশেডিং সরকার পতনের কারণ হতে পারে: আব্বাস  

  অধিকার ডেস্ক

১৮ জুলাই ২০২২, ২১:৩১
লোডশেডিং সরকার পতনের কারণ হতে পারে: আব্বাস  
লোডশেডিং সরকার পতনের কারণ হতে পারে: আব্বাস  

রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধের কারণে জ্বালানি তেলের বাজারে যে অস্থিরতা চলছে তার আচ পড়েছে বিশ্বের বিভিন্ন দেশে। যা থেকে বাদ যায়নি বাংলাদেশও।যার ফলে রাজধানীসহ সারাদেশে চলছে লোডশেডিং বেড়েই চলছে। চলমান এই বিদ্যুৎ ও লোডশেডিংয়ের জন্য সরকারের লুটপাটকে দায়ী করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেছেন, বিদ্যুৎ ও লোডশেডিংয়ের জন্য সরকারের লুটপাট দায়ী। কারণ বিদ্যুৎ উৎপাদন হোক আর না হোক কুইক রেন্টাল পাওয়ার প্ল্যান্টের মালিকরা টাকা পাবে।

আজ সোমবার (১৮ জুলাই) সকালে কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ১৯ ও ২১ নং ওয়ার্ডের সম্মেলনে তিনি এসব কথা বলেন। বর্তমান নির্বাচন কমিশনারের তলোয়ার ও রাইফেল নিয়ে বক্তব্য গ্রহণযোগ্য নয় মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল একটা নির্বোধ, তার বুদ্ধিশুদ্ধি একদম নেই।

তিনি বলেন, সামনে সময় আসছে অনুমতি নেব না আর, সরাসরি গণভবন ও সচিবালয় ঘেরাও হবে। সরকার ডলার পাচার করে তাই এখন ডলার সংকট বলে মন্তব্য করেন সাবেক এই মন্ত্রী।এ সময় ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু প্রমুখ বক্তব্য দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড