• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘এখন থেকে পাল্টা আঘাত করা হবে’

  নিজস্ব প্রতিবেদক

২৫ মে ২০২২, ১৮:৪৭
গয়েশ্বর চন্দ্র রায়
গয়েশ্বর চন্দ্র রায় (ফাইল ফটো)

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র দলের নেতা কর্মীদের ওপর ছাত্রলীগের হামলার বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আঘাত এলে এখন থেকে পাল্টা আঘাত দেওয়া হবে।

বুধবার (২৫ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের এক মানববন্ধনে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

গয়েশ্বর বলেন, গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা যা করেছে, তারা মার খেয়েছে, সে জন্য আমরা মর্মাহত হয়েছি। কিন্তু তাদের আমরা ধন্যবাদ জানাই, সংগ্রামী অভিনন্দন জানাই যে, তারা পাল্টা প্রতিরোধ করছে এবং পাল্টা মার দিয়েছে।

এখন জায়গায় অজায়গায় যেখানেই হোক, আঘাত এলে পাল্টা আঘাত দিতে হবে। এই আঘাত দেওয়ার জন্য আমাদেরও সশরীরে প্রস্তুত থাকতে হবে।

পদ্মা সেতুর ওপর থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘টুস’ করে ফেলে দেওয়া হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন মন্তব্যের প্রতিবাদে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল এ কর্মসূচির আয়োজন করে।

প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে আপনি (শেখ হাসিনা) এই ধরনের একটা হুমকি দিয়েছেন। আর আপনার দলের সেক্রেটারি জেনারেল বলেন, বিএনপি বুঝতে ভুল করছে। বাংলা কথা সবাই বোঝে। এটা ক্রিমিনাল কোর্টে অ্যাটেম্পট টু মার্ডার। কারণ আপনি হুকুম ঘোষণা করেছেন।

আরও পড়ুন: মানুষের খুশিতে বিএনপির বুকে জ্বালা: কাদের

জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খানের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদিন, মহানগর বিএনপি নেতা নবী উল্লাহ নবীসহ মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড