• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানুষের খুশিতে বিএনপির বুকে জ্বালা: কাদের

  নিজস্ব প্রতিবেদক

২৫ মে ২০২২, ১৭:৪৮
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ফাইল ফটো)

পদ্মাসেতু হয়ে যাওয়ার কারণে দেশের মানুষ যখন খুশি তখন বিএনপি ও তাদের দোসরদের বুকে বড় জ্বালা হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৫ মে) চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও ইদ পুনর্মিলনী অনুষ্ঠানে ভার্চু্য়াল মাধ্যমে যুক্ত হয়ে এ মন্তব্য করেন তিনি।

বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন পদ্মাসেতু হবে না। এ সরকার কখনো পদ্মাসেতু করতে পারবে না। এ প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, পদ্মাসেতু হয়ে গেছে। এখন শুধু উদ্বোধনের অপেক্ষা, তাই বিএনপি এবং তাদের দোসরদের বুকে বড় জ্বালা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ভালো আচরণ করে মানুষকে খুশি করতে হবে, তা না হলে শেখ হাসিনার এত সাফল্য অর্জন এবং উন্নয়ন ম্লান হয়ে যাবে।

আওয়ামী লীগ নেতাদের প্রতি আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, চট্টগ্রামের কোন্দল আর দেখতে চাই না। দ্রুত চট্টগ্রাম মহানগর এবং উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন করতে হবে।

আরও পড়ুন : গণকমিশনের আয়-ব্যয় অনুসন্ধানের দাবি জাপার

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রমুখ।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড