• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকায় বসে নেতাগিরি করলে হবে না: কাদের

  নিজস্ব প্রতিবেদক

২২ মে ২০২২, ১৭:১৩
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ফাইল ফটো)

ঢাকায় বসে বক্তৃতা আর ঘুরে বেড়ানো মৎস্যজীবী নেতার দরকার নেই বলেও মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ঢাকায় বসে নেতাগিরি করলে হবে না।

রবিবার (২২ মে) দলের সহযোগী সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

মৎস্যজীবী লীগ নেতাদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, খাদ্য উৎপাদনে বাংলাদেশ আজ স্বয়ংসম্পূর্ণ, মৎস্য উৎপাদনেও স্বয়ংসম্পূর্ণ। মৎস্যজীবী লীগের কাজ ঢাকায় না। তাদের কাজ সারা দেশে, গ্রাম বাংলায়। ঢাকা বসে বসে দিবসভিত্তিক কর্মসূচি পালন, আর নেতাগিরি করবেন- এরকম মৎস্যজীবী লীগ আমরা চাই না। আমরা এমন মৎস্যজীবী লীগ অনুমোদন দেব না।

মৎস্যজীবী লীগ নেতাদের প্রতি প্রশ্ন করেন আওয়ামী লীগ সম্পাদক, আপনারা কয়টি জেলা পরিদর্শনে গেছেন? ঢাকায় বসে বক্তৃতা আর ঘুরে বেড়ানো এরকম মৎজীবী লীগকে আমরা স্বীকৃতি দেব না।

আরও পড়ুন: ই-ক্যাব নির্বাচনে ৩৬ বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ

মৎস্যজীবী লীগের সভাপতি সয়ীদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মৎস্যজীবী লীগের সাধারণ সম্পদাক শেখ আজগর লস্কর প্রমুখ।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড