• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ওবায়দুল কাদের বোধ হয় বিএনপিরও উপদেষ্টা’

  নিজস্ব প্রতিবেদক

০৯ মে ২০২২, ১৬:১৯
রুহুল কবির রিজভী
রুহুল কবির রিজভী (ফাইল ফটো)

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ওবায়দুল কাদের সাহেবের কথা শুনলে মনে হয়, তিনি শুধুমাত্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নন, বিএনপিরও বোধ হয় উপদেষ্টা।

‘আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে’— আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে সোমবার (৯ মে) রিজভী এ মন্তব্য করেন।

এর আগে রবিবার (৮ মে) সাংবাদিকদের ব্রিফিংকালে ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির অস্তিত্ব টিকিয়ে রাখতেই নির্বাচনে আসতে হবে। আমরাও একটি শক্তিশালী বিরোধী দলকে সংসদে স্বাগত জানাতে চাই। বিএনপিসহ সব দলকে নিয়েই ভোট করতে চাই। নিশ্চয়তা দিচ্ছি নির্বাচন ফেয়ার হবে।’

রাজধানীর নয়া পল্টনের কেন্দ্রীয় কার্য়ালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রিজভী আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বক্তব্যের প্রসঙ্গ টেনে বলেন, তিনি (ওবায়দুল কাদের) সর্বদা বিএনপি-কে নিয়ে যে চিন্তায় থাকেন, তাতে মনে হয় তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়বেন। তিনি ফেয়ার নির্বাচন বলতে ফেয়ার অ্যান্ড লাভলির কথা বুঝিয়েছেন কি না তাও বোধগম্য নয়।

আরও পড়ুন: ২০২৩ সালে এসএসসি-এইচএসসিতে পরীক্ষা সব বিষয়ে

তিনি আরও বলেন, তার (ওবায়দুল কাদের) ফেয়ার নির্বাচনের সংজ্ঞা অনুযায়ী সুষ্ঠু ভোট হলো- সন্ত্রাসের রাজত্ব কায়েম করে জনগণকে কাবু করতে সকল শক্তি নিয়োগের মাধ্যমে ২০১৪ সালের ৫ জানুয়ারির বিনা ভোটের নির্বাচন এবং ২০১৮ সালের নিশিরাতের নির্বাচন।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড