• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

  হারুন আনসারী, ফরিদপুর

১৫ এপ্রিল ২০২২, ১৭:৩৮
বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা
বিএনপির লোগো (সংগৃহীত)

ফরিদপুর জেলা বিএনপির ১৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। একই সাথে নগর বিএনপির ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা বিএনপির আহ্বায়ক করা হয়েছে সৈয়দ মোদাররেস আলী ইছা এবং সদস্য সচিব হয়েছেন এ কে এম কিবরিয়া স্বপন।

এছাড়া যুগ্ন আহ্বায়কদের মধ্যে রয়েছেন আফজাল হোসেন খান পলাশ, সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, খন্দকার ফজলুল হক টুলু, আতাউর রশিদ বাচ্চু, অ্যাডভোকেট আলী আশরাফ নান্নু, দেলোয়ার হোসেন দিলা, গোলাম রব্বানী ভূঁইয়া রতন, আজম খান ও তানভীর চৌধুরী রুবেল।

সদস্যরা হলেন খন্দকার নাসিরুল ইসলাম, রশিদুল ইসলাম লিটন, শহীদ পারভেজ, মোস্তাক হোসেন বাবলু, জাফর হোসেন বিশ্বাস, অ্যাডভোকেট গুলজার হোসেন মৃধা, ইঞ্জিনিয়ার খায়রুল আনাম ও অ্যাডভোকেট জসিম উদ্দিন মৃধা।

আরও পড়ুন: জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

এছাড়া ফরিদপুর নগর বিএনপির ১৭ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। এতে এ এফ এম কাইয়ুম জঙ্গীকে আহ্বায়ক ও সদস্য সচিব হয়েছেন গোলাম মোস্তফা মিরাজ। এছাড়া যুগ্ন আহ্বায়ক পদে রয়েছেন- এ বি সিদ্দিক মিতুল, মো. তৈয়ব আক্তার টুটুল, মিজানুর রহমান মিনান, ওবায়দুল কাদের, সরফরাজ করিম, শামসুল আরেফীন সাগর, মো, শামসুর রহমান কুটু, আরিফুজ্জামান অপু, নাসির উদ্দিন মিলার, আলমগীর ভুইয়া ও এমদাদুল হক এমদাদ। সদস্য পদে রয়েছেন- মোস্তফা মাহমুদ পরাগ, কাইয়ুম মিয়া, মো. কামরুল ইসলাম মিল্টন ও রাজন খান।

ওডি/এমকেএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড