• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বিএনপি গতিশীল হবে’

  হারুন আনসারী, ফরিদপুর

১৫ এপ্রিল ২০২২, ১৪:০৬
ফরিদপুরে কমিটি গঠনের দাবিতে বিএনপির মানববন্ধন (ছবি : অধিকার)

ফরিদপুর জেলা বিএনপির কমিটি গঠনের দাবিতে মানববন্ধন করেছেন তৃণমূল নেতাকর্মীরা। এতে বিএনপি গতিশীল হবে বলে মন্তব্য করেন বক্তারা। শুক্রবার (১৫ এপ্রিল) বেলা ১১টার দিকে জেলা সদরের আলিয়াবাদ ইউনিয়নের সাদিপুর উচ্চ বিদ্যালয়ের সামনে টেপাখোলা-চরভদ্রাসন আঞ্চলিক সড়কে এ মানববন্ধন করা হয়।

এ সময় বক্তাগণ তৃণমূল থেকে উঠে আসা জাতীয়তাবাদী আদর্শের পরীক্ষিত নেতা যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকুকে সভাপতি করে ফরিদপুর জেলা বিএনপির কমিটি গঠনের জন্য বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের প্রতি জোর দাবি জানান।

বক্তাগণ বলেন, ফরিদপুরের নেতাকর্মীদের বিপদে-আপদে পাশে থেকে পিংকু দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন। আন্দোলন-সংগ্রামে নেতাকর্মীদের সংগঠিত করতেও তিনি যোগ্যতার পরিচয় দিয়েছেন। তাকে সভাপতি করা হলে দল গতিশীল হবে।

আলিয়াবাদ ইউনিয়ন বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত এই মানববন্ধনে ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও ওয়ার্ড মেম্বার জিন্নাত আলী জিন্না মেম্বারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন দিদার, কোতোয়ালি থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. রিয়াজ, কোতোয়ালি থানা বিএনপি নেতা মো. আবুল কালাম শেখ, রজ্জব বিশ্বাস, আব্দুর রব, মোহাম্মদ জমাদ্দার প্রমুখ।

আরও পড়ুন : বৃদ্ধা মাকে বাড়ি থেকে বের করে বীর মুক্তিযোদ্ধার জমি দখল

এ সময় যুবদল নেতা অ্যাডভোকেট সেলিম, কবির হোসেন, জেলা ছাত্রদল সহ-সভাপতি মো. আওয়াল হোসেন লালন, আমানউল্লাহ আমান, এম কে সোহেল, মীর সোহেল, রিফাত হোসেন, মো. আলম, শামিমসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/এমকেএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড