• রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন

যারা অপকর্ম করে, খুন করে আমি তাদের বিরুদ্ধে : আইভী 

  অধিকার ডেস্ক    ১২ অক্টোবর ২০১৮, ২১:২২

আইভি
ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, যারা দলের ভেতর থেকে দলের বিরুদ্ধে কথা বলে, অন্যায় করে, অপকর্ম করে, খুন করে এবং প্রশাসনকে ব্যবহার করে দলের আশ্রয়ে-প্রশ্রয়ে যারা লালিত হয় তাদের বিরুদ্ধে ছিলাম, আছি এবং থাকবো।

শুক্রবার(১২ অক্টোবর)সন্ধ্যায় ওয়ার্কার্স পার্টির বর্ষীয়ান নেতা কমরেড শফিউদ্দিন আহমেদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘আমি যেন মানুষের কল্যাণে রাজনীতি করতে পারি সেটাই আমার জন্য বড় কিছু। আমি নারায়ণগঞ্জবাসীকে নিয়েই কাজ করতে চাই। সরকার আমাকে অনেকভাবে সহযোগিতা করছে। সেগুলো আপনাদের মাধ্যমেই আমি এই নারায়ণগঞ্জে ছড়িয়ে দিতে চাই।’

ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিমাংশু সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, কামরুল আহসান, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, গণসংহতি আন্দোলনের নারায়ণগঞ্জ জেলার সমন্বয়কারী তরিকুল সুজন, খেলাঘর আসরের সভাপতি রথীন চক্রবর্তী, কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি হাফিজুর ইসলাম, মহিলা পরিষদের জেলা শাখার সভাপতি লক্ষ্মী চক্রবর্তী, নাগরিক কমিটির সভাপতি এ বি সিদ্দিক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড