• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার বিএনপি থেকেই বহিষ্কার তৈমূর

  নিজস্ব প্রতিবেদক

১৯ জানুয়ারি ২০২২, ০৯:৫৪
তৈমূর
অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার (ছবি : সংগৃহীত)

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে এবার সদস্য পদসহ সব পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। এর আগে তাকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল।

এছাড়া বহিষ্কার করা হয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালকেও। তিনি নির্বাচনে তৈমূর আলম খন্দকারের প্রধান নির্বাচনি এজেন্ট ছিলেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে বিএনপির গঠনতন্ত্র মোতাবেক আপনাকে (তৈমূর আলম ও এটিএম কামাল) দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো।

এ বিষয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার গণমাধ্যমকে বলেন, আমি কোনো চিঠি পাইনি। তবে যদি বহিষ্কার করা হয়ে থাকে তাহলে আমার কোনো আপত্তি নেই।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৈমূর আলম খন্দকার স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন। চূড়ান্ত ফলাফলে তিনি প্রায় ৬৭ হাজার ভোটে হেরেছেন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর কাছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড