• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেননি’

  নিজস্ব প্রতিবেদক

০৯ জানুয়ারি ২০২২, ২১:৪৬
জাহাঙ্গীর কবির নানক
জাহাঙ্গীর কবির নানক (ফাইল ফটো)

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপির তালাকপ্রাপ্ত তৈমূর আলম খন্দকার এখন বন্য হাতিতে পরিণত হয়েছেন। তিনি ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেননি। তাকে কেউ ভোট দেবেন না। তৈমূর আলম দাবি করেন, তৈমূর বিএনপির না, তাহলে তিনি কে?

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে নাসিকের ১, ২, ৩, ও ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় রবিবার আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান মালেক এমপি, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়াসহ আরো অনেকে।

এ সময় নানক আরও বলেন, চুলচেরা বিশ্লেষণ করেই ডা. সেলিনা হায়াত আইভীকে নারায়ণগঞ্জ সিটি করেপোরেশনের মেয়র প্রার্থীর মনোনয়ন দেওয়া হয়েছে। লক্ষাধিক ভোট বেশি পেয়ে তিনি আবারও নির্বাচিত হবেন।

আরও পড়ুন: ১৫ জানুয়ারির পর টিকা ছাড়া স্কুলে যাওয়া যাবে না

ডা. সেলিনা হায়াত আইভীর বিরোধীদের উদ্দেশ করে জাহাঙ্গীর কবির নানক বলেন, শেখ হাসিনাকে নেতা মানবেন, তাঁর নির্দেশ মানবেন না এমন কোনো ব্যক্তি আওয়ামী লীগের নেতা হতে পারেন না।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড