• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত : ওবায়দুল কাদের

  নিজস্ব প্রতিবেদক

০৬ ডিসেম্বর ২০২১, ১৪:০০
তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত : ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান যে নারী বিদ্বেষমূলক বক্তব্য দিয়েছেন তা তার ব্যক্তিগত মত বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৬ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরশনের মেয়র এবং দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী নারী বিদ্বেষমূলক যে বক্তব্য দিয়েছে এতে দল বা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেছেন, এটা তার ব্যক্তিগত মন্তব্য হতে পারে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটি আমাদের দলের বা সরকারের কোনো বক্তব্য বা মন্তব্য না। এ ধরনের বক্তব্য কেন সে দিল, অবশ্যই আমি বিষয়টা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করব।

এর আগে খালেদা জিয়ার নাতনী ব্যারিস্টার জাইমা রহমানকে নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর করা মন্তব্যকে সম্পূর্ণ ‘হীন রাজনৈতিক দূরভিসন্ধিমুলক, নারী ও বর্ণবিদ্বেষী, বিকৃত’ বলে আখ্যায়িত করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এই ইস্যুতে প্রতিমন্ত্রী মুরাদকে প্রকাশ্যে ক্ষমা চেয়ে পদত্যাগ করতে বলছেন মির্জা ফখরুল। সোমবার সকালে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

আরও পড়ুন : প্রতিমন্ত্রী মুরাদকে ‘ক্ষমা চেয়ে পদত্যাগ করতে’ বলছেন ফখরুল

অন্যথায় ভবিষ্যতে যথাসময়ে এর দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে বলেও বিএনপির মহাসচিবের বিবৃতিতে সুস্পষ্টভাবে হুঁশিয়ারি উচ্চারণ করা হয়।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড