• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদা জিয়া জীবন-মৃত্যুর সাথে সংগ্রাম করছেন: ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

১৮ নভেম্বর ২০২১, ১৫:৪৮
মির্জা ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়া জীবন-মৃত্যুর সাথে সংগ্রাম করছেন। তার চিকিৎসার বিষয়ে এভারকেয়ার হাসপাতালের চিকিৎসকরা প্রাণপণ চেষ্টা করছেন। তিনি আক্রান্ত হয়েছেন বিভিন্ন রকম অসুখে। এ অসুখ এমন পর্যায়ে পৌঁছেছে যে তার বাইরে চিকিৎসা করানো সবচেয়ে বেশি প্রয়োজন, এ কথা ডাক্তাররাই বলছেন। তারা বলছেন, তাকে বিদেশে পাঠালে তিনি সুস্থ হবেন।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা তুলে ধরতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এভারকেয়ার দেশের সবচেয়ে ভালো হাসপাতাল। এখানে যে ধরনের চিকিৎসাব্যবস্থা আছে তাতে তারাও বলছে, তারা বেগম জিয়ার অসুখগুলো সারিয়ে তুলতে পুরোপুরি প্রস্তুত নয়। এখন দেশনেত্রীর বিদেশে চিকিৎসাটা সবচেয়ে জরুরি। এ কথা বারবার বলা হচ্ছে। আজকে অন্য দলগুলোও বলছে, সবাই বলছে। কিন্তু আওয়ামী লীগ ও আওয়ামী লীগের নেত্রী তিনি সম্পূর্ণভাবে সেটাকে গ্রহণ করছেন না।

আরও পড়ুন: ‘গণ অধিকার পরিষদ নেতাদের ওপর হামলা নিন্দনীয়’

তিনি বলেন, আমরা আবারও বলছি, আবারও আহ্বান জানাতে চাই, অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়ার জীবন রক্ষার্থে, উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন। এর সাথে রাজনীতি নিয়ে আসবেন না। কারণ এই নেত্রীর যে অবদান, তাকে অপমান করা মানে বাংলাদেশের স্বাধীনতাকে অপমান করা।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড