• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |  
  • বেটা ভার্সন
sonargao

‘ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার রেকর্ড আ.লীগের নেই’

  শেরপুর প্রতিনিধি

১১ অক্টোবর ২০২১, ২১:৩৮
সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী (ছবি : অধিকার)

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার রেকর্ড শেখ হাসিনা বা আ.লীগের নেই। আমরা তো ষড়যন্ত্র করে ক্ষমতায় আসি নাই। শেখ হাসিনা সাদা দুধের মতো পরিস্কার রাজনীতি করেন। আর অন্যেরা অন্ধকারের রাজনীতি করেন, কালো রাজনীতি করেন। সত্য এক সময় প্রকাশিত হয়, মিথ্যা বাতিল হয়।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরের মুজিব শতবর্ষ মঞ্চে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের যে অফিস তার বাইরে একশ গজ যাওয়ার মতো ক্ষেম (ক্ষমতা) আপনাদের নেই। নির্বাচন যথাসময়ে হবে। লাফালাফি না করে আপনারা বরং মানুষের কাছে যা আকাম-কুকাম করছেন, মাফ চেয়ে মানুষের মন ভিজাতে চেষ্টা করেন। কর্ম দিয়ে মানুষের কাছে হিসাব দিয়ে আমরাও যাব।

মতিয়া চৌধুরী আরও বলেন, আমরা নেত্রীকে অনুসরণ করি। শেখ হাসিনা সম্পর্কে একটা কথাই বলি, ‘যতক্ষণ তোমার হাতে দেশ, পথ হারবে না বাংলাদেশ।’

এদিন মতিয়া চৌধুরী নিজস্ব তহবিল থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫৩০ জন এসএসসি ও দাখিল পরীক্ষার্থীর মাঝে এক হাজার করে অর্থ বিতরণ করেন। এছাড়াও টিআর ও কাবিটা’র বরাদ্দ থেকে ৬৩২টি মসজিদ, ৬৯টি কবরস্থান, ৮০টি মন্দির, ১৬টি গীর্জা ও ২০টি শ্মশানে ১০-১৫ হাজার করে আর্থিক অনুদান বিতরণ করেন।

আরও পড়ুন : শিক্ষককে জেলে পাঠিয়ে ফায়দা নিলেন ইউপি চেয়ারম্যান

অনুষ্ঠানে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেলেনা পারভীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার ও আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

ওডি/এএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড