• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি প্রেসক্লাবের পবিত্রতা নষ্ট করছে: হাছান মাহমুদ

  নিজস্ব প্রতিবেদক

১১ অক্টোবর ২০২১, ২১:১০
তথ্যমন্ত্রী
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ (ছবি: সংগৃহীত)

জাতীয় প্রেসক্লাবে বিএনপির সমাবেশের কারণে প্রতিষ্ঠানটির পবিত্রতা, মান-মর্যাদা নষ্ট হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

জাতীয় প্রেসক্লাবে এক সমাবেশে বিএনপি মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন—এই সরকারকে আর সময় দেওয়া যাবে না। ৯০-এর গণঅভ্যুত্থানের মতো হটাতে হবে। এ বিষয়ে হাছান মাহমুদ তিনি বলেন, গতকাল শুনেছি, যদিও আমি প্র্যাকটিক্যালি দেখিনি। মির্জা ফখরুল সাহেবরা গতকাল প্রেসক্লাবে সমাবেশ করেছিল। প্রেসক্লাবে অবশ্যই আলোচনা সভা হয়। সরকারের পক্ষে-বিপক্ষে আলোচনা সভা, সিভিল সোসাইটির আলোচনা সভা হতেই পারে। তবে নয়াপল্টনের কার্যালয়ের সামনে যে ধরনের সমাবেশ হয়, প্রেসক্লাবকে সেই ধরনের সমাবেশস্থল বানানো মোটেই সমীচীন হয়নি।

তিনি বলেন, প্রেসক্লাব দল-মত নির্বিশেষে সাংবাদিকদের একটি প্রতিষ্ঠান। এটি জাতীয় প্রতিষ্ঠান। রাজনৈতিক কার্যালয়ের সামনে যে ধরনের সমাবেশ করা হয়, এখানে সে ধরনের সমাবেশ করা মোটেও সমীচীন নয়। যেটি মির্জা ফখরুল ইসলাম সাহেবরা করে গেছেন। এটি করে প্রেসক্লাবের পবিত্রতা, মান-মর্যাদা নষ্ট করা হয়েছে।

আরও পড়ুন: না ফেরার দেশে বর্ষীয়ান অভিনেতা ইনামুল হক

তিনি আরও বলেন, ওনাদের (বিএনপি) গণঅভ্যুত্থানের কথা সাড়ে ১২ বছর ধরে শুনে আসছি। গত সাড়ে ১২ বছরে প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে কি বিএনপিকে ক্ষমতায় বসানোর জন্য? প্রায়ই তারা (বিএনপি নেতারা) বলেন যে, জাতীয় ঐক্য করবেন। যে ঐক্য তারা করেছিলেন সেই ঐক্য বেলুনের মতো ফুটে গেছে।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড