• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ.লীগের 'সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার কৌশল' শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত 

  অধিকার ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩২
"সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার কৌশল" শীর্ষক কর্মশালা (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির উদ্যোগে এবং সিআরআই এর সহযোগিতায় "সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার কৌশল" শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত বিভিন্ন থানার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় শুরু হওয়া কর্মশালায় স্বাগত বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।তিনি তার উদ্বোধনী বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান তুলে ধরে বাংলাদেশের উন্নয়ন এবং ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ। তিনি তার বক্তব্যে বলেন, বিরোধী দলের ষড়যন্ত্রমূলক অপপ্রচার রুখে দিতে ডিজিটাল মাধ্যমে আমাদের সক্রিয় হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ ২০৪১ সালে উন্নত দেশের তালিকায় স্থান করে নেবে।ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রায় তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর অবদান উল্লেখ করে সকলকে ডিজিটাল প্লাটফর্মে সক্রিয় হয়ে গুজব প্রতিরোধের আহ্বান জানান।

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য প্রকৌশলী রনক হাসান এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল হাসান জুয়েল। উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. হোসেন মনসুর।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড