• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিকা নিশ্চিত হওয়ার আগ পর্যন্ত সতর্ক থাকা জরুরি : হানিফ 

  অধিকার ডেস্ক

১৭ জুলাই ২০২১, ২০:২৪
মাহবুব-উল আলম হানিফ
মাহবুব-উল আলম হানিফ (ছবি : সংগৃহীত)

করোনা প্রতিরোধে মাস্কপরা ও স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। সবার জন্য টিকা নিশ্চিত হওয়ার আগ পর্যন্ত সতর্ক থাকা জরুরি। একশ্রেণির রাজনীতিবিদ ও ধর্ম ব্যবসায়ী ‘মাস্ক পরতে হবে না’ বলে অপপ্রচার করে মানুষকে বিভ্রান্ত করছে, জীবনকে ঝুঁকির মুখে ঠেলে দিচ্ছে। এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ শনিবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪২নং ওয়ার্ড বেরাইদে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার ও ঈদসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শেখ বজলুর রহমান, বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য একেএম রহমতুল্লাহ।

ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আইয়ুব আনছার মিন্টুুর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সহ-সভাপতি বশির আহমেদ, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, প্রচার ও গবেষণা সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি, ৪২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফারুক আহম্মেদ, মহানগর ও স্থানীয় আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিশেষ অতিথির বক্তব্যে এমপি একেএম রহমতুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ‘তথাকথিত তলাবিহীন ঝুড়ি’ থেকে এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী করোনার টিকা সংগ্রহকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করছেন। যত টাকাই লাগুক টিকা সংগ্রহ করে দেশের মানুষকে করোনা প্রতিরোধ টিকা দেওয়া হবে। টিকা কার্যক্রম চলছে। ডিসেম্বর নাগাদ পর্যন্ত টিকা এসে যাবে। হতাশ হওয়ার কিছু নেই। ধৈর্য রাখুন, প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় অতিতে প্রতিটি চ্যালেঞ্জ মোকাবিলায় আমরা সফল হয়েছি। করোনা নিয়ন্ত্রণেও সফল হব, ইনশাআল্লাহ। তিনি বলেন, আওয়ামী লীগ সুখে-দুখে, দুর্যোগে-দুর্বিপাকে সবসময় জনগণের পাশে থাকে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি বলেন, আমাদের ওপর আল্লাহর অনেক রহমত আছে। তাই আমরা অনেক দেশের তুলনায় ভালো আছি, নিরাপদ আছি। প্রধানমন্ত্রীর পরামর্শ মতো আসুন, সবাই স্বাস্থ্যবিধি মেনে চলি, মাস্ক পরি। নিজে বাঁচি, পরিবার বাঁচাই, দেশ বাঁচাই।

ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব আনছার মিন্টু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সংসদ সদস্য একেএম রহমতুল্লাহ এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ নেতাদের পৃষ্ঠপোষকতা ও দিকনির্দেশনায় আমরা আমাদের এলাকা রুটিন কাজের অংশ হিসেবে করোনাসহ বিভিন্ন দুর্যোগে খাদ্য সহায়তা কর্মসূচি চালিয়ে যাচ্ছি।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড