• শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনার কঠোরতায় গণমৃত্যু থেকে রক্ষা পেয়েছি : আমু

  ঝালকাঠি প্রতিনিধি

০৯ জুন ২০২১, ১৭:৩৪
প্রধানমন্ত্রীর সৌজন্যে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ
প্রধানমন্ত্রীর সৌজন্যে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয় (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্পমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে শেখ হাসিনা সরকারের কঠোর ভূমিকার কারণেই আজ দেশের মানুষ গণমৃত্যু থেকে রক্ষা পেয়েছে।

বুধবার (৯ জুন) বেলা ১২টায় ঝালকাঠি জেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর সৌজন্যে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আমির হোসেন আমু বলেন, সরকারের দেয়া সব বিধিনিষেধ মেনে চললে আগামীতে করোনার তৃতীয় ধাপ থেকেও আমরা মুক্তি পাব।

তিনি বলেন, বিদেশ ও দেশের উত্তরাঞ্চল থেকে কোনো মানুষ আসলে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। এ ব্যাপারে জেলা প্রশান, পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে সতর্ক থাকার নির্দেশ দেন জ্যেষ্ঠ এ নেতা।

ঝালকাঠি জেলা পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে। করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর সৌজন্যে ঝালকাঠিতে ১৪ হাজার পরিবারের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইনুল হক, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌরমেয়র লিয়াকত আলী তালুকদার।

আরও পড়ুন : ফেনীতে শ্বাসকষ্ট রোগীদের জন্য অক্সিজেন ট্যাংক স্থাপন

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহাবুব হোসেন ও সদস্য সাইদুর রহমান সেন্টু।

ওডি/এএইচ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড