• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ফিরোজা’র সব কর্মী করোনামুক্ত

  অধিকার ডেস্ক

০১ মে ২০২১, ২১:০১
খালেদা জিয়ার গুলশানের বাসভবন ‘ফিরোজা’
খালেদা জিয়ার গুলশানের বাসভবন ‘ফিরোজা’ (ছবি : সংগৃহীত)

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ‘ফিরোজা’র সব কর্মী এখন করোনামুক্ত। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল কবির খান বলেন, চেয়ারপারসনের বাসায় এখন আর কেউ করোনা পজিটিভ নেই। তবে চেয়ারপারসনের করোনা রিপোর্টের বিষয়ে চিকিৎসকরা জানাবেন বলে জানিয়েছেন তিনি।

গত ১১ এপ্রিল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাসভবন ফিরোজার সবাই করোনা আক্রান্ত হয়েছেন বলে জানান তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন।তিনি আরও জানিয়েছিলেন, প্রথমে ওই বাসভবনের কেয়ারটেকারদের করোনার নমুনা পরীক্ষা করা হলে তাদের রিপোর্ট পজিটিভ আসে। এরপর গৃহকর্মীর (ফাতেমা) নমুনা পরীক্ষা করা হলে তারও করোনা পজিটিভ রিপোর্ট আসে। তারপরই মূলত ম্যাডামের করোনার নমুনা পরীক্ষা করা হয়।

গত ১৪ এপ্রিল রাতে এভার কেয়ার হাসপাতালে খালেদা জিয়ার সিটিস্ক্যান করানো হয়। তারপর তার ব্যক্তিগত চিকিৎসকরা বলেন, সিটিস্ক্যানে খালেদা জিয়ার ফুসফুসে খুবই সামান্য সংক্রমণ হয়েছে, যা সত্যিকার অর্থে মাইল্ড পর্যায়েও পড়ে না। এরপর গত বুধবার করোনা আক্রান্ত খালেদা জিয়াকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি নন-কভিড ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

এজেডএম জাহিদ হোসেন সেদিনই জানান, ম্যাডামের কোভিড-১৯ এর কোনো উপসর্গ নেই্, উনার অবস্থা স্থিতিশীল আছে, উনি ভালো আছেন।

শনিবার তিনি গণমাধ্যমকে জানান, ওনার (খালেদা জিয়া) পরীক্ষা-নিরীক্ষা চলছে। শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকার কারণে স্বাস্থ্য পরীক্ষার অগ্রগতি কিছুটা পিছিয়ে গেছে।তবে খালেদা জিয়ার শারীরিক অবস্থা অনেকটা স্থিতিশীল, অনেকটাই ভালো।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড