• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্নীতি ও দলীয়করণে বৈষম্য বেড়েছে

  নিজস্ব প্রতিবেদক

০৮ জানুয়ারি ২০২১, ১৮:৩৪
জিএম কাদের
জিএম কাদের (ফাইল ফটো)

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, বৈষম্যের কারণে, কিছু মানুষ লুটপাটের মাধ্যমে হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে, বেগম পাড়ায় বাংলাদেশিদের অট্টালিকা তৈরি হচ্ছে। কিন্তু, সাধারণ মানুষের ভাগ্য ফেরেনি, বৈষম্য স্বাধীনতার চেতনা পরিপন্থী।

শুক্রবার (৮ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের উত্তরাস্থ বাসভবনে এক যোগদান অনুষ্ঠানে এমন মন্তব্য করেন।

তিনি বলেন, স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগ ও বিএনপি’র শাসনামলের চেয়ে জাতীয় পার্টির শাসনামলে দেশের মানুষ সবচেয়ে বেশি সু-শাষন ভোগ করেছে। আওয়ামী লীগ ও বিএনপি’র দুর্নীতি ও দলীয়করণের কারণে দেশে বৈষম্য বেড়েছে। বলা হয়, দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে, আসলে বৈষম্য বেড়েছে। একমাত্র জাতীয় পার্টি দেশের মানুষকে সু-শাষন দিতে পারে।

জিএম কাদের বলেন, দেশের মানুষ সু-শাসন চায়, ন্যায়বিচার ভিত্তিক সমাজ চায়। তাই দেশের মানুষের সামনে জাতীয় পার্টিকে নিয়ে প্রত্যাশা জেগেছে। একারণেই প্রতিদিন বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা জাতীয় পার্টির পতাকাতলে সামিল হচ্ছেন।

আরও পড়ুন : শঙ্কা নেই, সময়মতো ভ্যাকসিন আসবে ...

অন্যদের মধ্যে বক্তৃতা করেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যান-এর বিশেষ সহকারী মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান প্রমুখ।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড