• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আলী যাকেরের মৃত্যু সাংস্কৃতিক বিকাশে অপূরণীয় ক্ষতি : ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

২৭ নভেম্বর ২০২০, ১৭:৫২
মির্জা ফখরুল ও  আলী যাকের
মির্জা ফখরুল ও আলী যাকের (ফাইল ফটো)

একুশে পদকপ্রাপ্ত নাট্যজন, একাত্তরের স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও দেশের বিশিষ্ট অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৭ নভেম্বর) দলটির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের গুণী অভিনয় শিল্পী আলী যাকেরকে মহান মুক্তিযুদ্ধ, দেশের শিল্পকলা ও সাংস্কৃতিক অঙ্গনের এক অনন্য ব্যক্তিত্ব উল্লেখ করে বলেন, সাংস্কৃতিক জগতে তার গৌরবময় কৃতিত্ব ও অবদানের জন্য তিনি দেশবাসীর নিকট চির অম্লান হয়ে থাকবেন। বরেণ্য অভিনেতা আলী যাকের দেশের সাংস্কৃতিক অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র।

তিনি বলেন, তার মৃত্যু দেশের সাংস্কৃতিক বিকাশে এক অপূরণীয় ক্ষতি। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

আরও পড়ুন : ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২০ ...

উল্লেখ্য, শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ৬টা ৪০ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আলী যাকের। সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড