• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিথ্যা বলার পুরস্কার থাকলে ফখরুল ১ম হতেন

  নিজস্ব প্রতিবেদক

১৫ নভেম্বর ২০২০, ২০:০৬
ড. হাছান মাহমুদ ও মির্জা ফখরুল
ড. হাছান মাহমুদ ও মির্জা ফখরুল (ফাইল ফটো)

অবাক লাগে কিভাবে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব অবলীলায় মিথ্যা বলেন। দুনিয়াতে মিথ্যা বলার ক্ষেত্রে যদি কোনও পুরস্কার থাকতো, মির্জা ফখরুল প্রথম পুরস্কার পেতেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রবিবার (১৫ নভেম্বর) সচিবালয়ে তথ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, মানুষ যখন করোনাভাইরাস নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন, বিএনপি তখন বাস ও মানুষ পোড়ানোর খেলায় মেতেছে। বাসে আগুন দিয়ে দেশকে আবারও অস্থিতিশীল করার পায়তারায় মেতেছে।

তিনি বলেন, করোনাভাইরাসের কারণে প্রায় স্তব্ধ সমস্ত পৃথিবী। বাংলাদেশ এর ব্যতিক্রম না হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ ধনাত্মক জিডিপি প্রবৃদ্ধির হাতেগোনা কয়েকটি দেশের মধ্যে অন্যতম। করোনায় মৃত্যুহারও ইউরোপ-আমেরিকার দেশগুলোর চেয়ে কম তো বটেই, ভারত-পাকিস্তানের চেয়েও কম।

তারপরও করোনাভাইরাস মোকাবিলায় যখন সবাই হিমশিম খাচ্ছে, প্রতিটি মানুষ অত্যন্ত উদ্বিগ্ন, সেই পরিস্থিতিতেও আমরা দেখতে পেলাম গত বৃহস্পতিবার বিএনপি সেই পুরনো বাস পোড়ানো-মানুষ পোড়ানোর খেলায় মেতে উঠেছে।’

তিনি আরও বলেন, বিএনপি দুর্গতদের পাশে না দাঁড়িয়ে বরং যাত্রীবাহী বাসে আগুন দেওয়া শুরু করেছে, যেটি অত্যন্ত ন্যক্কারজনক। এই অপরাজনীতি থেকে তারা বেরিয়ে আসতে পারেনি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড