• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারের বিরুদ্ধে অভিযোগ করাই বিএনপির উদ্দেশ্য : হানিফ

  অধিকার ডেস্ক

২৫ অক্টোবর ২০২০, ১৭:৫৩
অধিকার
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ (ছবি : সংগৃহীত)

বিএনপি ও তাদের সঙ্গী দলগুলো দেশ নিয়েও ভাবে না, জনগণ নিয়েও ভাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

তিনি বলেন, বিএনপি এবং বিএনপির সঙ্গী দলগুলো এখন স্ব-বিরোধী অভিযোগ করছেন। কোনো ইস্যু থাক বা না থাক সরকারের বিরুদ্ধে অভিযোগ করাই এখন তাদের রাজনৈতিক মুখ্য উদ্দেশ্য হয়ে দাঁড়িয়েছে। তারা দেশ নিয়েও ভাবে না, জনগণ নিয়েও ভাবে না।

রবিবার (২৫ অক্টোবর) সকাল ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে সম্মিলিত সামাজিক জোটের আয়োজনে ‘নারীর প্রতি সহিংসতা রোধে যুব সমাজ ও সামাজিক সংগঠনের ভূমিকা’শীর্ষক আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, সরকারের বিরুদ্ধে অভিযোগ করে জনগণের আস্থা ফিরে পাওয়া যাবে না। তারা প্রতিদিন কথা বলছেন, মিডিয়ায় প্রকাশ হচ্ছে, তারপরও বলছেন স্বাধীনভাবে কথা বলতে দেওয়া হচ্ছে না। এসব অভিযোগ একদম স্ববিরোধী আর মিথ্যাচার ছাড়া কিছুই নয়।

সরকারের বিরুদ্ধাচরণ করাই একজন রাজনৈতিক ব্যক্তির কর্ম হওয়া উচিত না। বিএনপির উচিত এখান থেকে সরে এসে জনগণের জন্য কথা বলা। ভুলত্রুটির পাশাপাশি সরকারের উন্নয়ন অগ্রগতি নিয়েও তাদের কথা বলা উচিত। বিরুদ্ধাচরণের নামে এসব মিথ্যাচার দেশের ভাবমূর্তি নষ্ট করে, যোগ করেন হানিফ।

এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান ড. আমানুর আমান, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মাহাববুল আরেফিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোবায়ের হোসেন, সম্মিলিত সামাজিক জোটের পৃষ্ঠপোষক অজয় সুরেকাসহ অনেকে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড