• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘মানুষ উন্নয়নের চেয়ে অপকর্মের কথা বেশি মনে রাখে’ 

  নিজস্ব প্রতিবেদক

১৭ অক্টোবর ২০২০, ২১:১৮
জি এম কাদের
জি এম কাদের (ফাইল ফটো)

আওয়ামী লীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকায় অনেক উন্নয়নের ফিরিস্তি তুলে ধরতে পারে। কিন্তু মানুষ উন্নয়নের চেয়ে অপকর্মের কথাই বেশি মনে রাখে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

শনিবার (১৭ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সংসদে বিরোধী দলীয় এই উপনেতা বলেন, বাংলাদেশে ৩০-৪০টি নিবন্ধিত দল আছে। কিন্তু মানুষ চেনে মাত্র তিনটি দলকে। সরকারি দল আওয়ামী লীগের বিকল্প হিসেবে দেশে বিএনপি ও জাতীয় পার্টিকে মানুষ চেনে।

তিনি বলেন, জাতীয় পার্টি গত ৩০ বছর ধরে অনেক নির্যাতন-নিপীড়ন সহ্য করে টিকে আছে। জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। সামনের দিকে এই পার্টির অনেক ভবিষ্যৎ রয়েছে। আর বিএনপির সংগঠন ও সমর্থন থাকলেও নেতৃত্ব সংকটের কারণে ঘুরে দাঁড়াতে পারছে না। তাই তাদের সম্ভাবনা নেই। যে কারণে মানুষ জাতীয় পার্টিকে বেছে নিয়েছে।

জাপা চেয়ারম্যান বলেন, সোনারগাঁ পৌরসভার নির্বাচনে ডালিয়া লিয়াকত মেয়র পদে নির্বাচন করলে আমার দোয়া রইলো।

দলের সোনারগাঁ উপজেলা ত্রি-বার্ষিক সম্মেলন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত, জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবালসহ অনেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড