• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চার সপ্তাহের পর্যবেক্ষণে রিজভী, দোয়া চাইল পরিবার 

  নিজস্ব প্রতিবেদক

১৫ অক্টোবর ২০২০, ১৫:৫৭
রুহুল কবির রিজভী
রুহুল কবির রিজভী (ফাইল ফটো)

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতির দিকে। তবে তাকে চার সপ্তাহ পর্যবেক্ষণে থাকতে হবে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে রিজভীর এনজিওগ্রাম করা হয়।

তাকে চার সপ্তাহ পর্যবেক্ষণে থাকতে হবে। এর পর পুনরায় এনজিওগ্রাম করা হবে। রিজভীর সহকারী আরিফুর রহমান তুষার চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

তুষার বলেন, বর্তমানে স্যারের (রিজভী) শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে যাচ্ছে। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। তিনি স্বাভাবিক খাবার খাচ্ছেন। এ ছাড়া পর্যাপ্ত বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়েছে। নির্দিষ্ট সময় পর পর চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্যারের খোঁজ নিচ্ছেন। ওনার জন্য দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

গত মঙ্গলবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি শেষ করে নিজের গাড়িতে ওঠেন রিজভী। এর পরই বুকে ব্যথা অনুভব করলে প্রথম তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। এর পর দ্রুত সেখান থেকে তাকে ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে সিসিইউতে চিকিৎসকরা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড