• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোটের আগে বিএনপি প্রার্থী সালাহউদ্দিনের হুঁশিয়ারি

  নিজস্ব প্রতিবেদক

১৪ অক্টোবর ২০২০, ১৭:২৩
নির্বাচনি পথসভায় বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ
নির্বাচনি পথসভায় বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ (ছবি: সংগৃহীত)

ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, ১৭ তারিখ কেন্দ্রে কেন্দ্রে আমি নিজে থাকবো। কোনো উসকানিমূলক কর্মকাণ্ড হলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। আমাদের কোনো পোলিং এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দেওয়ার চেষ্টা করলে আমরা জনগণকে নিয়ে ডেমরা-যাত্রাবাড়ীর সকল রাস্তা অবরোধ করে এখান থেকে সরকার পতনের আন্দোলন শুরু করবো।

বুধবার (১৪ অক্টোবর) নির্বাচনি পথসভা ও র‌্যালিতে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলার প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ প্রার্থীর উদ্দেশ্যে সালাহউদ্দিন আহমেদ বলেন, মনিরুল ইসলাম মনু আপনি সন্ত্রাসী বাহিনীর নেতা। আপনি সন্ত্রাসী বাহিনী সৃষ্টি করেছেন এবং সেই সন্ত্রাসী বাহিনী আজ আমাদের ওপর হামলা করেছে। আমি স্পষ্টভাবে বলতে চাই আমরা নির্বাচনের শেষ সময় পর্যন্ত শেষ রক্তবিন্দু দিয়ে হলেও মাঠে থাকবো।

এসময় সালাহউদ্দিনের ছেলে ও মহানগর বিএনপি দক্ষিণের সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন নেতা-কর্মীদের ধন্যবাদ দিয়ে বলেন, আজ থেকে নির্বাচনের দিন পর্যন্ত আওয়ামী সন্ত্রাসীরা দৌড়ানির ওপরে থাকবে। তাদেরকে আর ছাড় দেওয়া হবে না।

এর আগে বুধবার (১৪ অক্টোবর) বেলা ১১টায় যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজ গেটে পূর্বঘোষিত পথসভা শুরু করে বিএনপি। এতে অংশ নেয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাজাহান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারসহ সহাস্রাধিক নেতাকর্মী।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড