• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিথ্যাচারে জনগণের দৃষ্টি আকর্ষণের চেষ্টায় বিএনপি : হানিফ

  নিজস্ব প্রতিবেদক

২৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:০০
মাহবুব উল আলম হানিফ
মাহবুব উল আলম হানিফ (ফাইল ফটো)

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে জনগণের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে বিএনপি।

বুধবার (২৩ সেপ্টেম্বর) কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন দফতরের উন্নয়নমূলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

নিজেদের ব্যর্থতা ঢাকতে বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের বিষোদগার করছে বলে অভিযোগ করে হানিফ বলেন, দেশে উন্নয়নের জোয়ার চলছে। অথচ বিএনপি নেতারা কোনও উন্নয়ন দেখেন না। কারণ তারা কখনও দেশের উন্নয়ন করেনি। নিজেদের ব্যর্থতা ঢাকতেই তারা সরকারের বিরুদ্ধে বিষোদ্গার করছে।

তিনি বলেন, অতীতে বিএনপি-জামায়াত তাদের সরকারের আমলে দুর্নীতিকে রাষ্ট্রীয়ভাবে লালন-পালন করে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে। সেই দুর্নীতির মূল এখন উৎপাটন হচ্ছে। তাই সরকারের দুর্নীতিবিরোধী অভিযানের সমালোচনা করা হচ্ছে, মানে দুর্নীতিবাজদের পক্ষ নেওয়া হচ্ছে।

বিএনপিকে জনবিচ্ছিন্ন দল উল্লেখ করে তিনি আরও বলেন, এই দলের কথা বলার কিছু নেই। সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে তারা জনগণের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড