• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নৌকায় ভোট দিলে জনগণ প্রতারিত হয় না : কামাল হোসেন

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২১ সেপ্টেম্বর ২০২০, ২০:০৪
পথসভা
পথসভায় বক্তব্যকালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, নৌকা মার্কা স্বাধীনতা দিয়েছে, মানুষকে ভাতের অধিকার দিয়েছে। নৌকা মার্কায় ভোট দিলে জনগণ প্রতারিত হয়না।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকালে পাবনা ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মোড়ে আয়োজিত আসন্ন জাতীয় সংসদ পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুজ্জামান বিশ্বাসের সমর্থনে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কামাল হোসেন বলেন, পাবনা-৪ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী নূরুজ্জামান বিশ্বাস একজন সৎ ও বীর মুক্তিযোদ্ধা। দেশরত্ন শেখ হাসিনা ইউনিয়নের হাবিবকে বাংলাদেশের হাবিব বানিয়েছিল। আর সেই হাবিব অর্থের লোভে মুক্তিযুদ্ধের চেতনাকে খালেদার কাছে বিক্রি করেছে। নূরুজ্জামান বিশ্বাসের পরাজয়ের ইতিহাস নেই, কিন্তু বেইমান হাবিবের বার বার পরাজয় হয়েছে।

এ সময় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, ২০১৪-২০১৫ সালে পেট্রোল বোমা কারা নিক্ষেপ করেছে? পেট্রোল ও বোমা হামলায় এক হাজারেরও বেশি মানুষ নিহত হয়েছেন। এ সময় প্রায় গাড়ি পুড়িয়েছে, লঞ্চে আগুন দিয়েছে, স্কুল পুড়িয়ে দিয়েছে।

কামাল হোসেনের বক্তব্যের বেশির ভাগ অংশজুড়েই ছিল তার সরকারের বিভিন্ন উন্নয়নকাজের বিবরণ। বক্তব্যের শেষ পর্যায়ে তিনি আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মালিথার সভাপতিত্বে এবং দাশুড়িয়া-মুলাডুলি ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বকুল ও কামাল হোসেন মিঠুর যৌথ সঞ্চালনায় পথসভায় আরও বক্তব্যে রাখেন- আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ, পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউর রহিম লাল, লক্ষ্মিকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান শরীফ, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বাবলু মালিথা, সাবেক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস, পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন : কথা দিয়েও রাখল না ভারত, ফিরিয়ে নিল ৪০০ ট্রাক পেঁয়াজ

পথসভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-২ আসন এর সংসদ সদস্য ফিরোজ কবির, আওয়ামী লীগ পাবনা সদরের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, পাবনা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জিরু, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু প্রমুখ।

এছাড়াও জেলা-উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ ঈশ্বরদী-আটঘরিয়া উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ পথসভায় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড