• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনা বিশ্বে একজন অনুকরণীয় প্রধানমন্ত্রী : এমপি শাওন

  ভোলা প্রতিনিধি

১৩ আগস্ট ২০২০, ১৯:৪৭
এমপি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদান প্রদানকালে এমপি নূরুন্নবী চৌধুরী শাওনসহ অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ হাসিনা আজ সারা বিশ্বে একজন অনুকরণীয় প্রধানমন্ত্রী। তিনি দৃঢ়তা ও সততা নিয়ে করোনা মোকাবিলা করেছেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে ভোলার লালমোহন উপজেলা পরিষদ চত্বরে ৮৫০ জন শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নন এমপিও স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার শিক্ষকদের আর্থিক অনুদান প্রদানকালে তিনি একথা বলেন।

এমপি শাওন বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশে আমি লালমোহন ও তজুমদ্দিনের ৫ লাখ মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। নিজের সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করেছি। বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন অসহায়দের পাশে দাঁড়িয়েছি।

তিনি বলেন, বিএনপি জামায়াত জোট সরকারের সময়ে স্বতন্ত্র ইবেতেদায়ী শিক্ষকরা অবহেলিত ছিলেন। তারা কোনো মূল্যায়ন পাননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব নন এমপিও স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসাগুলো জাতীয়করণের প্রস্তুতি নিয়েছেন। তাদের এই করোনাকালে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন : এ যেন আরেক সাহেদ! কোটি টাকার খেলা ‘ডিজে শাকিলের’

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে আর্থিক অনুদান প্রদানকালে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড