• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

  নিজস্ব প্রতিবেদক

২৭ জুলাই ২০২০, ১২:৪৫
স্বেচ্ছাসেবক লীগ
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা দিবেদন করেছে স্বেচ্ছাসেবক লীগ (ছবি: সংগৃহীত)

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা দিবেদন করেছে স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার (২৭ জুলাই) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানান দলের নেতারা।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমানের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এ সময় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক ও মহানগর উত্তর ও দক্ষিণে নেতারা উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস পরিস্থিতি ও চলমান বন্যা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে অনাড়ম্বর অনুষ্ঠানে ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে সংগঠনের নেতারা। এবারের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে স্বশরীরে উপস্থিত না থাকলেও সাংগঠনিক অভিভাবক হিসেবে ডিজিটাল মাধ্যমে সংযুক্ত হয়ে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রধান অতিথি হিসেবে ভিডিওকলে যুক্ত হয়ে সংগঠনের নেতাদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান বিকেল তিনটায় শুরু হলে আওয়ামী লীগ সভাপতির চারটার দিকে ভিডিও কনফারেন্সে বা ভিডি কলে সংযুক্ত হয়ে নেতাকর্মীদের শুভেচ্ছা জানাবেন বলেও জানা গেছে। এ ছাড়া সকালে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন কর্মসূচির মাধ্যমে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম। সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে আলোচনা সভাটি পরিচালনা করবেন সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংগঠনের সিনিয়র নেতাকর্মী অংশরা উপস্থিত থাকবেন।

আরও পড়ুন : পাঁচ বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা

১৯৯৪ সালের ২৭ জুলাই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে সংগঠনটির যাত্রা শুরু হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা নেতা ছিলেন বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড