• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাসিমের মৃত্যুতে জাতিসংঘের শোক 

  নিজস্ব প্রতিবেদক

১৬ জুন ২০২০, ১২:২৩
মোহাম্মদ নাসিম
মোহাম্মদ নাসিম (ছবি : সংগৃহীত)

সাবেক স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের সিনিয়র নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশে জাতিসংঘ আবাসিক সমন্বয়কারীর মিয়া সেপ্পো।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বরাবর পাঠানো এক শোক বার্তায় জাতিসংঘ আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পো প্রয়াত নাসিমের শোকাহত পরিবার, শুভানুধ্যায়ী ও সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি বলেন, বাংলাদেশস্থ জাতিসংঘ পরিবারের সব সদস্যই তার মৃত্যুতে শোকাহত। প্রয়াত নাসিম সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের সময় দেশের উন্নয়নে যে ভূমিকা রেখেছেন তা জাতি মনে রাখবে। সর্বশেষ একাদশ সংসদে খাদ্য মন্ত্রণালয়–সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি হিসেবে তার ভূমিকা বিশেষভাবে স্থান পায় জাতিসংঘের শোক বার্তায়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম ২০১৪ সালের নির্বাচনের পর মহাজোট সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান। এর আগে ১৯৯৬-২০০১ সালে আওয়ামী লীগ সরকারের সময় ডাক ও টেলিযোগাযোগ, গৃহায়ণ ও গণপূর্ত এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। ১৩ই জুন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মোহাম্মদ নাসিম।

রক্তচাপজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও পরবর্তীতে স্ট্রোক এবং মস্তিষ্কে রক্তক্ষণে তার মৃত্যু হয়। তবে হাসপাতালে ভর্তি অবস্থায় তার একবার করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড