• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ আ. লীগের ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’র ৩য় পর্ব

  নিজস্ব প্রতিবেদক

৩০ মে ২০২০, ১১:৫৭
বিয়ন্ড দ্য প্যানডেমিক
বিয়ন্ড দ্য প্যানডেমিক (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসের সংকট মোকাবেলায় সরকার ও দলের কর্মকান্ড এবং করোনা পরবর্তী সময়ে করণীয় বিষয়ে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করছে বাংলাদেশ আওয়ামী লীগ। ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ শিরোনামে এ অলোচনা অনুষ্ঠানটি আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার হচ্ছে।

স্বাস্থ্যবিধি মেনে অর্থনৈতিক কর্মকান্ড চালুঃ বাস্তবতা ও চ্যালেঞ্জ শীর্ষক শিরোনামে ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’-এর তৃতীয় পর্ব অনুষ্ঠিত হবে আজ (৩০ মে) রাত সাড়ে ৮ টায়।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় এতে আলোচক হিসেবে থাকছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ও টাঙ্গাইল-৬ আসনের সংসদ সদস্য আহাসানুল ইসলাম টিটু। ফেসবুক কমেন্টের মাধ্যমে সাধারণ মানুষ সরাসরি তাদের প্রশ্নগুলো আলোচকদের কাছে তুলে ধরতে পারবেন।

করোনা পরিস্থিতিতে সরকার ও আওয়ামী লীগের কর্মকান্ড নিয়ে তাদের ভাবনা ও প্রত্যাশা সরাসরি জানানোর সুযোগ সৃষ্টির জন্যই ‘বিয়োন্ড দ্যা প্যানডেমিক’ নামে আলোচনা অনুষ্ঠানের উদ্যোগ বলে জানায় আওয়ামী লীগ। এর আগে, বিয়ন্ড দ্যা প্যান্ডেমিকের দুইটি পর্ব অনুষ্ঠিত হয়। গত ১৫ মে আওয়ামী লীগের ফেইসবুক পেইজে ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ এর প্রথম পর্ব সম্প্রচারিত হয়, যার বিষয়বস্তু ছিল ‘করোনা ভাইরাস মহামারী মোকাবেলায় জনসচেতনতা’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড