• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিলুফার মঞ্জুরের মৃত্যুতে জিএম কাদেরের শোক

  নিজস্ব প্রতিবেদক

২৬ মে ২০২০, ১৫:৫৯
জিএম কাদের
জিএম কাদের (ফাইল ফটো)

সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহীর স্ত্রী নিলুফার মঞ্জুরের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান (জাপা) ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

মঙ্গলবার (২৬ মে) এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ১৯৭৪ সালে সানবিমস স্কুল প্রতিষ্ঠা করে নিলুফার মঞ্জুর দেশের শিক্ষাঙ্গণে এক নতুন অধ্যায়ের সূচনা করেছিলেন। শিক্ষা বিস্তারে তার অবদান অক্ষয় হয়ে থাকবে। আলোকিত মানুষ গড়ার প্রচেষ্টায় নিলুফার মঞ্জুর পথ প্রদর্শক হয়ে থাকবেন। তিনি দীর্ঘকাল বেঁচে থাকবেন শিক্ষা ও মানব সেবায় তার কর্মের মাঝে।

সবশেষে জিএম কাদের নিলুফার মঞ্জুরের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে নিলুফার মঞ্জুর রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে শেষ নিশ্বাস ত্যাগ করেন। পরে স্বাস্থ্যবিধি মেনে বনানী কবরস্থানে মরহুমকে দাফন করা হয়েছে।

মরহুমের পরিবার থেকে জানা যায়, গত শনিবার (২৩ মে) অ্যাপেক্স গ্রুপের চেয়ারম্যান ও তত্ত্ববধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহী ও তার স্ত্রী নিলুফার মঞ্জুর করোনা আক্রান্ত হন। সৈয়দ মঞ্জুর এলাহীর শরীরে করোনার সংক্রমণের তেমন কোনো লক্ষণ না থাকায় তিনি বাসায় আছেন। নিলুফার মঞ্জুরের নিউমোনিয়ার লক্ষণ দেখা দেয়। কয়েকদিন আগে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড