• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের চিঠি

  নিজস্ব প্রতিবেদক

০৯ এপ্রিল ২০২০, ২৩:৪১
করোনা
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (ফাইল ফটো)

করোনা ভাইরাসের সংক্রামণ মোকাবিলায় ত্রাণকার্যক্রমসহ সরকারের সব কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকতে চায় জাতীয় পার্টি (জাপা)। এ ব্যাপারে জাতীয় পার্টির প্রস্তুতি ও আগ্রহের কথা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দিয়েছেন দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে জাপা চেয়ারম্যানের প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়েছে। এর আগে বুধবার (৮ এপ্রিল) জাতীয় পার্টির চেয়ারম্যান স্বাক্ষরিত চিঠিটি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছে দেওয়া হয়।

চিঠিতে জিএম কাদের বলেন, এই দুর্যোগময় মুহূর্তে জাতীয় পার্টি জনগণের পাশে আছে। জনগণের কল্যাণে যেকোনও কাজ করতে প্রস্তুত আছে। কারোনা মোকাবিলায় সরকারের নেওয়া যেকোনও কাজে জাতীয় পার্টির অংশ গ্রহণে আগ্রহী।

তিনি বলেন, জাতীয় পার্টি ইতোমধ্যেই করোনা মোকাবিলায় কেন্দ্রীয় ও বিভাগীয় সমন্বয় কমিটি গঠন করেছে। কেন্দ্র থেকে শুরু করে বিভাগ, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায় পর্যন্ত সরকারকে সহায়তা করবে জাতীয় পার্টি।

জিএম কাদের বলেন, ‌বর্তমান সংকট মোকাবিলায় সরকারের ত্রাণ কার্যক্রমসহ যেকোনও কার্যক্রমকে ত্বরান্বিত করার জন্য সরকারকে সহায়তা করতে প্রস্তুত আছে জাতীয় পার্টি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড