• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি সরকারের ভুল খোঁজার চেষ্টা করছে : তথ্যমন্ত্রী 

  নিজস্ব প্রতিবেদক

০১ এপ্রিল ২০২০, ২১:২৪
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ (ফাইল ফটো)

বিএনপির উদ্দেশ্য সাহায্য করা নয়, সরকারের ভুল না থাকলেও সেটা খোঁজার চেষ্টা করা বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (০১ এপ্রিল) বিকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন- ডিইউজে নেতাদের সঙ্গে মতবিনিময় শেষে করোনা পরিস্থিতি মোকাবিলায় সাংবাদিকরা বিএনপির দেওয়া জাতীয় কমিটি গঠনের প্রস্তাবের প্রতি দৃষ্টি আকর্ষণ করলে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী প্রতিবেশী দেশের উদাহরণ দিয়ে বলেন, ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধী লিখিতভাবে সে দেশের প্রধানমন্ত্রীকে করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের নানা উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এবং সরকারের সঙ্গে একযোগে কাজের কথা জানিয়েছেন। কিছু পরামর্শ দিয়েছেন। বিএনপি সেটি করতে ব্যর্থ হয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির নেতাকর্মীরা চিরাচরিত স্বভাব অনুযায়ী এই দুর্যোগ মুহূর্তে সরকারের ভুল না থাকলেও সেটা খোঁজার চেষ্টা করছে। তাদের দলের পক্ষ থেকে রিজভী সাহেবসহ অনেকেই সরকারকে প্রশ্নবিদ্ধ করার জন্য বক্তব্য রেখেছেন।

হাছান মাহমুদ বলেন, আমরা বারবার বলেছি, বিএনপি আমাদের সঙ্গে থেকে কাজ করতে পারে, কোনো বাধা নেই, আমরা স্বাগত জানাব। তাদের যদি কোনো পরামর্শ থাকে, তারা দিতে পারে।

সভায় মন্ত্রীর কাছে করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের কয়েক দফা দাবির একটি পত্র হস্তান্তর করেন বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ এবং ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ।

মন্ত্রী পত্রটি গ্রহণ করেন এবং বৈশ্বিক এ দুর্যোগ, যা থেকে বাংলাদেশও মুক্ত থাকেনি, এই প্রতিকূল পরিবেশে সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড