• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানবিক বিপর্যয়ে মানুষের পাশে দাঁড়ান : কাদের

  নিজস্ব প্রতিবেদক

৩০ মার্চ ২০২০, ১৪:৩৭
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ফাইল ফটো)

করোনাভাইরাসের কারণে দেশে মানবিক বিপর্যয়ের এই দিনে সমাজের ধনী ও বিত্তবানদের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। 

চলমান পরিস্থিতিতে কোনো গুজবে কান না দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে কাদের বলেন, মানবিক বিপর্যয়ের এই দিনে আপনারা যার যার অবস্থান থেকে খেটেখাওয়া অসহায়-দুঃখী মানুষের পাশে দাঁড়ান। তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন।

মন্ত্রী বলেন, অতীত ইতিহাস থেকে লক্ষ্য করা যায়, এ দেশের জনগণ সব সময় ধৈর্য ও দায়িত্বশীলতার সঙ্গে সব ধরনের দুর্যোগ মোকাবেলা করেছে। কোনো দুর্যোগের কাছেই তারা পরাজিত হয়নি।

তিনি বলেন, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমাদের ঐক্যবদ্ধভাবে সতর্ক থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তিনি আরও বলেন, করোনাভাইরাসে সারা বিশ্ব মারাত্মক সংকটের মুখে। থমকে গেছে সব ধরনের স্বাভাবিক কার্যক্রম। কিন্তু ইতিহাস সাক্ষ্য দেয়, মানবসভ্যতার অগ্রযাত্রা অবশ্যম্ভাবী। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ মানবিক বিপর্যয়ের মুখে করোনাভাইরাস প্রতিরোধে আওয়ামী লীগের সচেতনতামূলক ও সামাজিক কর্মসূচি সারা দেশে চলমান রয়েছে।

আরও পড়ুন : যেখানে প্রয়োজন শাটডাউন : ওবায়দুল কাদের

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড