• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারের সিদ্ধান্তটা ভালোভাবে দেখতে হবে : ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

২৪ মার্চ ২০২০, ২৩:০৭
বিএনপি
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ছবি : সংগৃহীত)

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী শর্তসাপেক্ষে খালেদা জিয়ার মুক্তির বিষয়টি ইতিবাচক কি না দলীয় ফোরামে আলোচনা করে জানানো হবে। সরকারের সিদ্ধান্তটাও ভালোভাবে দেখতে হবে।

মঙ্গলবার (২৪ মার্চ) বিকাল সোয়া ৫টার দিকে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমাদের চেয়ারপারসনের মুক্তির বিষয়ে সরকার শর্ত দিয়েছে। খালেদা জিয়া বিদেশে যেতে পারবেন না। বাসায়ই তার চিকিৎসা নিতে হবে। এর চাইতে আমরা তেমন বেশি কিছু জানি না। আমরা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের (তারেক রহমান) সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।

দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে ফখরুল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ হচ্ছে। সবাই খুব শান্ত হয়ে থাকবেন। কেউ যেন আক্রান্ত না হন, সে দিকে সবাইকে খেয়াল রাখার জন্য অনুরোধ করছি।

আরও পড়ুন : খালেদাকে মুক্তির সিদ্ধান্ত সরকারের

এর আগে, মঙ্গলবার আইনমন্ত্রী আনিসুল হক তার বাসায় সংবাদ ব্রিফিংয়ে জানান, খালেদা জিয়ার সাজা ছয় মাসের জন্য স্থগিত রেখে তাকে ছয় মাসের জন্য মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ সংক্রান্ত সুপারিশ করে আইন মন্ত্রণালয় থেকে ফাইল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এ সময়ের মধ্যে খালেদা জিয়া নিজ বাসায় থেকে চিকিৎসা নিতে পারবেন। তিনি বিদেশে যেতে পারবেন না। অন্য হাসপাতালেও চিকিৎসা নিতে পারবেন না।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড